Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীতে ওয়ার্ড আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১০:৫৭ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীতে স্থানীয় ক্যাবল লাইন ব্যবসার বিরোধের জের ধরে শাহজাহান আলী (৪৫) নামে ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপুর কড়ইতলা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান পাকশী ইউনিয়নের নতুন রূপপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি পাকশী ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। আহতরা হলেন-আবুল হোসেন ও আশরাফ আলী।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, দীর্ঘদিন ধরে রূপপুর এলাকায় ক্যাবল লাইন (ডিস ব্যবসা) ব্যবসাকে কেন্দ্র করে নবী গ্রুপের সঙ্গে বিরোধ চলে আসছিল শাহজাহানের। এরই জের ধরে রাতে কড়ইতলা বাজার থেকে বাড়ি ফেরার পথে নবী গ্রুপের লোকজন তার ওপর হামলা চালায়। এ সময় তারা এলোপাতাড়িভাবে তাকে কুপিয়ে জখম করেন। এতে বাধা দিতে গিয়ে শাহজাহানের সহযোগী আবুল হোসেন ও আশরাফ আলী আহত হন। পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শাহজাহানের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ