Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত হয়েছে ৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মাগুরা জেলা সংবাদদাতা জানান, ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা বেলনগর এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। সড়কে ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। রামনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মাসুদ রানা জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা বেলনগর এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংষর্ষে পিকআপ চালক ঘটনাস্থলেই মারা যায়। আহত অবস্থায় হেলপার আব্দুল হামিদ (৩০)-কে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সেও মারা যায়। নিহত আব্দুল হামিদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লাহর মধ্য সত্যপুর গ্রামে বলে জানা গেছে। তবে চালকের পরিচয় জানা যায়নি। সড়কে অত্যধিক ঘন কোয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। ট্রাক চালক ট্রাকটি রেখে পালিয়ে গেছে।
কালিগঞ্জ (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা জানান, কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় হোসাইন মীর্জা (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার কুশলিয়া ইউনিয়নের কলিযোগা গ্রামের মীর্জা শহিদুল ইসলামের ছেলে এবং স্থানীয় কলিযোগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কালিগঞ্জের খান বাহাদুর আহছানউল্যা (র.) সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, বুধবার সকালে মায়ের সাথে ভ্যানযোগে নলতার উদ্দেশ্যে যাচ্ছিল হোসাইন মীর্জা। তাদের বহনকারী ভ্যানটি সেতুর উত্তর প্রান্তে পৌঁছানোর পরপরই পেছন থেকে একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে উল্টে যায়। এ সময় সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই হোসাইন মীর্জার মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাকটি ফেলে এর ড্রাইভার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও নিহত শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ