Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় ধান ক্ষেত থেকে এক স্কুল ছাত্রীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ৪:৩২ পিএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনায় ধান ক্ষেত থেকে এক স্কুল ছাত্রীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। পাবনা সদর উপজেলাধীন চর সদিরাজপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে সাগরিকা নামের ওই স্কুল ছাত্রীর লাশ বৃহস্পতিবার সকালে উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ওই স্কুল ছাত্রীর বাড়ির পাশের একটি ধান ক্ষেত থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। নিহত সাগরিকা চর আশুতোষপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী এবং একই গ্রামের রঙ মিস্ত্রি আলম শেখের কন্যা ।
সাগরিকার পিতা আলম শেখ সাংবাদিকদের জানান, গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে তাঁর কন্যাকে খুঁজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে থানা পুলিশে খবর দেয়া হয়। আজ(বৃষ্পতিবার) সকালে বাড়ির পাশের একটি ধান ক্ষেতের মধ্যে আমার কন্যার ক্ষত- বিক্ষত দেখতে পায় এলাকাবাসী। তাঁর মেয়ে শারীরিক ভাবে মৃগী রোগে আক্রান্ত ছিল।
ঘটনার বিষয়ে পাবনা সদর থানার এস আই আব্দুল রহিম বলেন, এলাকাবাসী পাবনা সদর থানার দোগাছি ইউনিয়নের চর আশুতোষপুর এলাকায় ধান ক্ষেতের মধ্যে একটি ক্ষতবিক্ষত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে । তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনোও বলা যাচ্ছে না। ময়না তদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে কেউ হত্যার পরে সাগরিকার লাশ ধান ক্ষেতে ফেলে রেখে গেছে কিনা ? কিংবা অন্য কোন ঘটনা আছে কিনা? সাগরিকার লাশ ক্ষত-বিক্ষত হওয়ায় প্রাথমিকভাবে অনুমেয় হয় কোন দুর্বৃত্তদল তাকে হত্যার পর লাশ ধান ক্ষেতে ফেলে রেখে চলে গেছে বলে এলাকাবাসীদের ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ