Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-আরিচা মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ২:২৯ পিএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে পাটুরিয়াগামী একটি বাসের চাপায় তরিকুল ইসলাম সোহাগ (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা খালাতো ভাই তৌফিকুর রহমান আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার মূলজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তরিকুল যশোরের চৌগাছা উপজেলার চাঁদপুর গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মহসিন হোসেন।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, সকালে ঢাকা থেকে তরিকুল তার খালাতো ভাই তৌফিকুরকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে যশোর যাচ্ছিল। মুলজান এলাকায় পৌঁছালে পাটুরিয়াগামী যাত্রীসেবা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তরিকুল। এ সময় তৌফিকুর গুরুতর আহত হন।

নিহতের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং আহত ব্যক্তিকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান এসআই আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ