Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাজিরপুরে শিক্ষককে কুপিয়ে হত্যা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ২:২৮ পিএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সমীরণ মজুমদার (৪০) নামে এক শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার স্ত্রী স্বপ্না মজুমদার (২৮) গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার মাটিভাংগা ইউনিয়নের পশ্চিম বানিয়ারি গ্রামে এ ঘটনা ঘটে। সমীরণ মজুমদার পশ্চিম বানিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি পশ্চিম বানিয়ারি গ্রামের শৈলেন্দু মজুমদারের ছেলে।

পুলিশ জানায়, রাতে ঘরের সিঁদ কেটে দুর্বৃত্তরা সমীরণ ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা সমীরণ ও তার স্ত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ভোর ৫টার দিকে সমীরণ মারা যান। স্বপ্না মজুমদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে।

সমীরণের লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ