Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সীমান্তে নারী-শিশুসহ ২৪ বাংলাদেশি আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ২:২৬ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের পথে সাতক্ষীরা সীমান্তে নারী ও শিশুসহ ২৪ বাংলাদেশিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

আজ বৃহস্পতিবার ভোরে সাতক্ষীরা সদর উপজেলার কুশখালি সীমান্তের একটি জঙ্গলের মধ্য থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে মো. নাজির উদ্দিন ও তার স্ত্রী সেতারা বেগম, জয়নাল আবেদিন ও তার স্ত্রী নুরজাহান বেগম, আবদুল হোসেন ও তার স্ত্রী ফাতেমা বেগম, মো. নুরুল্লাহ ও তার স্ত্রী নুরজাহান বেগম, মো. নাজির হোসেন, সাঈদুল ইসলাম ও মো. জাহাঙ্গীরের নাম জানা গেছে। তাদের সঙ্গে ১৩ জন শিশুও রয়েছে।

আটককৃতদের বাড়ি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার লেবুছড়ি, ফুলতলি ও সালামিপাড়া গ্রামে।

বিজিবির সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরমান হোসেন জানান, কুশখালী সীমান্ত দিয়ে অবৈধভাবে দেশে ফেরার পথে আটক বাংলাদেশিদের সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।


খানসামায় ৬৫ ঘর পুড়ে ছাই

দিনাজপুর অফিস : দিনাজপুরের খানসামা উপজেলার সুবর্ণখুলী হাজিপাড়ায় আগুন লেগে ৬৫ ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আজ বৃহস্পতিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন সরকার প্রধান জানান, ভোরে ফরিদা বেগমের বাড়ি থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন অন্যান্য বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পয়ে নীলফামারী-সৈয়দপুরের ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ