Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘ফিলোরি’, ‘আনারকলি অফ আরা’ এবং ‘ভানওয়ারে’ চলচ্চিত্র তিনটি মুক্তি পাচ্ছে।
কমেডি ফিল্ম ‘ফিলোরি’ মুক্তি পাবে ক্লিন ¯েøট ফিল্মস এবং ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন কর্ণেশ শর্মা এবং আনুশকা শর্মা। আনশাই লালের পরিচালনায় এতে অভিনয় করেছেন আনুশকা শর্মা, দিলজিত দোসাঞ্জ, সুরজ শর্মা এবং মেহরিন কওর পিরজাদা। শাশ্বত সচদেব এবং জাসলিন রয়াল এর সঙ্গীত পরিচালনা করেছেন। এক তরুণের গল্প যার ওপর অশুভ প্রভাব কাটাবার জন্য তাকে একটি গাছের সঙ্গে বিয়ে করান হয় এবং সেই গাছের পেতœী তার পিছে লাগে।
প্রোমোডোম মোশন পিকচার্সের ব্যানারে ‘আনারকলি অফ আরা’ মুক্তি পাচ্ছে। ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন সন্দ্বীপ কাপুর। অবিনাশ দাশের পরিচালনায় অভিনয় করেছেন স্বরা ভাস্কর, সঞ্জয় মিশ্র, পঙ্কজ ত্রিপাঠী এবং ইশতিয়াক খান। সঙ্গীত পরিচালনা করেছেন রোহিত শর্মা। বাস্তব ঘটনার ওপর ভিত্তি করে আনারকলি নামে এক নর্তকীর জীবনের প্রতিকূলতা মোকাবেলার গল্প।  
সুধা ক্রিয়েশন্সের ব্যানারে ‘ভানওয়ারে’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি প্রযোজনা ও পরিচালনা করেছেন শৌর্য সিং। শৌর্য ফিল্মটি কাহিনীকার এবং প্রধান একটি ভূমিকায় অভিনয় করেছেন। অন্যান্য ভূমিকায় অভিনয় করেছেন করণ ঠাকুর, জাশান সিং কোহলি, প্রিয়াঙ্কা শুক্লা এবং মনোজ বকশী। দাম্পত্য জীবনের স্বাস্থ্যগত সমস্যা নিয়ে তিন বন্ধুর জটিল সমস্যায় পড়ার গল্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ