Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোয়ালন্দে শিক্ষা কর্মকর্তার হাতে শিক্ষক আহত

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : গোয়ালন্দ উপজেলা সহকারী শিক্ষা অফিসার (সদর ক্লাস্টার) কাজী ছানোয়ার হোসেনের হাতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম বেলায়েত হোসেন বিলু (৫০) আহত হয়েছেন।
গুরুতর অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এ ঘটনার বিচারের দাবিতে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা বিক্ষোভ মিছিল করে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা স্মারক লিপি প্রদান করেন। অভিযোগে প্রকাশ, উজান চর ইউনিয়নের সাহাজউদ্দিন মাতুব্বর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম বেলায়েত হোসেন বিলুকে মঙ্গলবার বিকাল ৩ টায় কাজের কথা বলে, উক্ত সহকারী শিক্ষা অফিসার কাজী ছানোয়ার হোসেন তার সরকারি কোয়াটারে ডেকে আনেন।
এ সময় আপর এক সহকারী শিক্ষা অফিসারসহ একটি বিদ্যালয়ে প্রধান শিক্ষকের উপস্থিতিতে বেলায়েত হোসেন কে অশ্লীল ভাষায় গালিগালাজ ও কিল ঘুষি মেরে রক্তাক্ত জখম করে। এ ব্যাপারে কাজী ছানোয়ার হোসেন জানান, গোয়ালন্দে ৪ বছর চাকরির পর বদলির সময় হঠাৎ অভিযোগ উঠার সংবাদ খুবই দুঃখজনক। ইতিপূর্বের অভিযোগ থেকে রক্ষার কটুকৌশল হিসেবে কাজী ছানোয়ার হোসেন পাল্টা অভিযোগ করেছেন বলে শিক্ষকদের ধারণা। এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোয়ালন্দ উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল মালেক গতকাল বুধবার জানান, দাফতরিকভাবে সহকারী শিক্ষা অফিসার কাজী ছানোয়ার হোসেনের বিরুদ্ধে শিক্ষকদের লিখিত অভিযোগ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ