Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ ডাক্তার গ্রেফতার

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জ শহরে নিষিদ্ধ ইয়াবা ও ফেনসিডিলসহ সামসুদ্দোহা সোহাগ (৩৫) নামে প্রাইভেট ক্লিনিকের এক ডাক্তারকে গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। বুধবার সাড়ে ৬টার দিকে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মির্জা মাহমুদুল করিমের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌর এলাকার লাইফ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার থেকে তাকে গ্রেফতার করে। ডাক্তার সোহাগ নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লাউতলি ছমির মুন্সিহাট গ্রামের আবুল খায়ের মোঃ নোমানের পুত্র।
পুলিশ জানায়, ডাক্তার সামসুদ্দোহা সোহাগ দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ শহরের চাঁদের হাসি ক্লিনিকে কর্মরত আছেন। ক্লিনিকে কর্মরত থাকা অবস্থায় তিনি একাধিক রোগীর সাথে ইয়াবা সেবন করে অসৌজন্যমূলক আচরণ করে আসছেন। এ নিয়ে সেবা নিতে আসা রোগীরা তার বিরুদ্ধে পুলিশের কাছে একাধিকবার অভিযোগও করেন। এরই প্রেক্ষিতে বুধবার ভোরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালায়। এ সময় ডাক্তার সোহাগের কাছ থেকে ৭০ পিস নিষিদ্ধ ইয়াবা ও ৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে। পরে পুলিশ তাকে থানায় নিয়ে যায়। হবিগঞ্জ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোঃ মানিকুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে ডাক্তার সোহাগকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ