Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শোক সংবাদ

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আলহাজ মকবুল হোসেন
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা নাগরিক সমাজের সভাপতি তাজ মো. ইয়াছিন এর পিতা আলহাজ মকবুল হোসেন (মো. তাজ উদ্দিন আহম্মেদ) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৮) বছর। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় তিনি শহরতলীর বিরাসারস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মুত্যুকালে তিনি ৪ ছেলে, ৫ মেয়ে, স্ত্রী, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বুধবার বাদ আসর বিরাসার জানাজা মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুর খবর পেয়ে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএমসি, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আমানুল হক সেন্টু, সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুবদলের আহŸায়ক মো. মনির হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ তার বাসভবনে উপস্থিত হন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ