Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মেম্বারের সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ১২ নং মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ’লীগ নেতা সাঈদ মেহেদীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পরিষদের আটজন মেম্বার। নীতি বহির্ভূতভাবে চেয়ারম্যান- অনিয়ম, স্বেচ্ছাচারিতা, দলীয়করণ, আত্মীয়করণ, ক্ষমতার অপব্যবহার করে তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বর নজরুল ইসলাম। এসময় ওই পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য সাদেক আলি, ৮ নং ওয়ার্ড সদস্য ফেরদৌস মোড়ল, ৩নং ওয়ার্ড সদস্য জি.এম রবিউল ইসলাম, ৭ নং ওয়ার্ড সদস্য কাজী হাফিজ উদ্দিন, ৯নং ওয়ার্ড সদস্য আকবর হোসেন, ১,২,৩নং ওয়ার্ডের মহিলা মেম্বর রাজিয়া সুলতানা এবং ৪,৫,৬নং ওয়ার্ড সদস্য হামিদা সুলতানা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মেম্বরগণ সাংবাদিকদের জানান, সাঈদ মেহেদী কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ায় তিনি দলীয় প্রভাব খাঁটিয়ে একের পর এক সরকারি বিধি লঙ্ঘন করে চলেছেন। মেম্বারদের রেজুলেশন বিহীন উপজেলায় ভিজিডি তালিকা জমা দিয়ে তা পাশ করিয়েছেন। ওয়ার্ড কমিটির সদস্য মেম্বারদের না নিয়ে কমিটি গঠন এবং ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন কার্ড তৈরি করে তা একই ব্যক্তির নামে একাধিক কার্ড তৈরি করেছেন তিনি। ইউনিয়নব্যাপী যে ২৫৪টি ভিজিডি কার্ড বিতরণ করা হয়েছে সে সম্পর্কে কিছুই জানানো হয়নি সদস্যদের। ভিজিডি কার্ডের অনুক‚লে যে চাল দেওয়া হয়, চেয়ারম্যান তার বহন খরচ বাবদ প্রত্যেকের কাছ থেকে ১৫ টাকা করে কেটে নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ