Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪জন।
নাটোর জেলা সংবাদদাতা জানান,নাটোরে ট্রাক চাপায় আয়নাল শেখ নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ভ্যানের ৩ যাত্রী। গতকাল বুধবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের হয়বতপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আয়নাল সিংড়া উপজেলার নীলচড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর পতœীতলায় নজিপুর-নওগাঁ সড়কে মঙ্গলবার সন্ধ্যায় যাত্রীবাহী বাস ও শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির মুখোমুখি সংঘর্ষে ভটভটির চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে ওই দুই জনের লাশ নওগাঁ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতরা হলেন ভটভটি চালক আব্দুস সালাম (৩৩) উপজেলার নজিপুর হরিরামপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও ভটভটির আরোহী সুমন হোসেন (৩০) রাজশাহীর তানোর এলাকার তৈয়বুর রহমানের ছেলে।
সিদ্ধিরগঞ্জ উপজেলা সংবাদদাতা জানান, গতকাল বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ড এলাকায় বাস ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো ৪ জন যাত্রী। নিহত ওই গার্মেন্টস শ্রমিকের নাম তানিয়া আক্তার (২৪)। সে আদমজী ইপিজেডের অনন্ত এ্যাপারেলস নামক পোশাক কারখানার কাটিং হেলপার ছিল।
পটিয়া উপজেলা সংবাদদাতা জানান, কর্ণফুলী থানার নতুন ব্রীজ এলাকায় ট্রাকচাপায় সাকেরা বেগম (৪৭) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল পৌনে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
সাকেরা বেগম পটিয়া উপজেলার উত্তর দেয়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ