Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় স্ত্রীকে হত্যায় স্বামীর ফাঁসির আদেশ

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার ডুমুরিয়া উপজেলার গোনালীতে অন্তঃসত্ত¡া স্ত্রী সাবিনা ইয়াসমীনকে হত্যার দায়ে স্বামী লুৎফর শেখকে (৪৪) কে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল (বুধবার) দুপুরে খুলনার বিভাগীয় দ্রæত বিচার ট্রাইব্যুনালের বিচারক এমএরব হাওলাদার এই রায় ঘোষণা করেন। ফাঁসির দÐাদেশপ্রাপ্ত আসামি লুৎফর শেখকে কারাগারে প্রেরণ করা হয়েছে। ২০০৭ সালের ১৭ জানুয়ারি এই হত্যাকাÐের ঘটনা ঘটেছিল।
জানা গেছে, পারিবারিক কলহের জেরধরে ধারালো অস্ত্র দিয়ে সাবিনাকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মা সকিনা বেগম বাদি হয়ে ডুমুরিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন (যার নং-৭, ১৭-০১-২০০৭ইং)।
রাষ্ট্রপক্ষের আইনজীবী এনামুল হক জানান, নৃশংস এ হত্যাকাÐের ঘটনায় আসামিকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদÐ দেয়া হয়েছে। ডুমুরিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক লস্কর জায়েদুল হক মামলার তদন্ত শেষে ২০০৭ সালের ২১ এপ্রিল অভিযোগপত্র দায়ের করেন। বিচার চলাকালে মোট ১২জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ