Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্গাপুরে র‌্যাবের অভিযান অর্ধশতাধিক ব্যক্তির নামে মামলা

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর দুর্গাপুরে কিশোরপুর গ্রামে আদম ব্যবসায়ীকে আটকের জের ধরে স্থানীয়দের সাথে র‌্যাব সদস্যদের ধস্তাধস্তির ঘটনায় দুর্গাপুর থানায় জনতা অস্ত্র সজ্জিত হয়ে প্রসাশনের কর্মকর্তাদের সরকারি কাজে বাধা দেয়ায় জামায়াত নেতাকর্মীসহ অর্ধশতাধিক ব্যক্তির নামে মামলা করেছে রাজশাহী র‌্যাব-৫। দুর্গাপুর থানায় মামলা পর র‌্যাব-৫ আটককৃত জামায়াতের নেতাসহ ৪জনকে দুর্গাপুর থানায় হস্তান্তর করে। থানার অফিসার ইনচার্জ জানান, মঙ্গলবার দুপুরে র‌্যাব-৫ এর সদস্যরা সাদা পোশাকে অভিযান চালিয়ে উপজেলার কিশোরপুর গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র আহাম্মেদ কবির জোহাকে আদম ব্যবসার সুবাদে টাকা আত্মসাতের ঘটনায় আটক করে। এসময় স্থানীয় লোকজন র‌্যাব সদস্যদের পরিচয় জানতে চাইলে তারা তাদের পরিচয় দেয়া সত্তে¡ও জোহার লোকজন র‌্যাব সদস্যদের আটক করে রাখে এবং তাদের কাছ থেকে জোহাকে ছিনিয়ে নেয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে খবর পেয়ে র‌্যাব-৫ এর আরো একটি টহল টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে র‌্যাব সদস্যদের উদ্ধার করে এবং র‌্যাব সদস্যদের আটক করে আদম ব্যবসায়ী জোহাকে ছিনিয়ে নেয়ার ঘটনায় ৪ জনকে আটক করে।
আটককৃতরা হলো, আদম ব্যবসায়ী আহাম্মেদ কবির জোহার ভাই উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়ন জামায়াতের সভাপতি ওয়ালিউর রহমান (৪০), মসলেম আলীর পুত্র শফিকুল ইসলাম (২৮), আব্দুস সোবাহানের পুত্র উজ্বল হোসেন (২১) ও ওমর ফকিরের পুত্র মসলেম আলী (৫৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ