Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাইবান্ধা-১ উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১০:৩৮ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার (২২ মার্চ) সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। যা চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত।

সকালে বাজারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হতে দেখা যায়। তবে এ সময় তেমন ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যায়নি। একই অবস্থা নিজপাড়া আদর্শ ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসা কেন্দ্রে। এছাড়া বাকি কেন্দ্রগুলোতে সকাল ৮টা থেকে ভোটারের উপস্থিতি কম দেখা যায়।

২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ গ্রামের নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার পর আসনটি শূন্য হয়।

নির্বাচনে নিশ্ছিদ্র নিরাপত্তায় ভোট সম্পন্ন করার লক্ষ্যে ১৯ জন ম্যাজিস্ট্রেট, ৮ প্লাটুন বিজিবি, র‌্যাবের ১৬টি ইউনিট, ৪ হাজার পুলিশ সদস্য ও আনসার সদস্য ছাড়াও সাদা পোশাকে পুলিশের বিশেষ টিম নির্বাচনী মাঠে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ