Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে পীরকে ছুরিকাঘাত

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১১:৫২ এএম

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউনিয়নে স্থানীয় এক দরবারের পীর হাফেজ মাওলানা মো. শাহ আলম নঈমীকে (৬০) ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

গতরাতে তাকে ছুরিকাঘাত করা হয়েছে। আহত পীর শাহ আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ফটিকছড়ির আমিনুল উলুম গাউসিয়া মঈনিয়া সুন্নিয়া মাদ্রাসাসহ চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন এলাকায় একাধিক মাদ্রাসার প্রতিষ্ঠাতা।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ আবু ইউসুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিজ মাদ্রাসার মসজিদে মাগরিবের নামাজ আদায় করার সময় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা পীর সাহেবকে পেছন থেকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

হাসপাতালে ভক্ত অনুরাগীদের ভিড় লক্ষ্য করা গেছে। এ হত্যা চেষ্টার কারণ এবং কারা জড়িত এ ব্যাপারে কিছুই জানাতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ