Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ ও জাপার প্রার্থীর পথসভা

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের উপ-নির্বাচনে ২ প্রার্থী মাঠে বেশি সময় দিচ্ছেন। এরা হলেন- জাপার ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (লাঙ্গল) ও আ.লীগের গোলাম মোস্তফা আহমেদ (নৌকা)। গোলাম মোস্তফা আহমেদ গতকাল সোমবার ছাপড়হাটী, কঞ্চিবাড়ী, রামজীবন, বামনডাঙ্গা ও সর্বানন্দ ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে ও গুরুত্বপূর্ণ এলাকায় পথসভা করছেন। এ সময় তার সাথে ছিল মরহুম এমপি লিটনের বড় বোন আফরোজা বারী, সাবেক কাউন্সিলর দীপক কুমার বাবলুসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী। অপরদিকে জাপা মনোনীত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী পথসভা ও গণসংযোগ করছেন। গতকাল সোমবার তিনি ধোপাডাঙ্গা, সোনারায়, তারাপুর, বেলকা, দহবন্দ ইউনিয়নের বিভিন্ন এুলাকায় পথসভা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। ত্রাণের টিন বিতরণ
সুন্দরগঞ্জে ১০৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ত্রাণের ঢেউটিন বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগ আক্রান্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের পুনর্বাসনের লক্ষ্যে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ২০১৬-১৭ অর্থ বছরের বরাদ্দকৃত ২২০ বান্ডিল ঢেউটিন ৮৩ জন ব্যক্তি ও ২১ প্রতিষ্ঠানে বিতরণ করা হয়। এছাড়া গৃহনির্মাণ মঞ্জুরিবাবদ প্রতি বান্ডিল অনুযায়ী ৩ হাজার টাকা করে মোট ৬ লাখ ৬০ হাজার টাকার চেক দেয়া সুবিধাভোগীদের মাঝে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজিয়া বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়া, সহকারী কমিশনার (ভূমি) ছামিউল আমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নবী সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ