Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গায় সড়কে গাছ ফেলে ২৫ গাড়িতে ডাকাতি

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০৬ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ঢাকাগামী তিনটি পরিবহন, ট্রাক, মাইক্রোবাস ও পিকআপ ভ্যানসহ কমপক্ষে ২৫টি গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে তাদের কাছে থাকা স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও নগদ টাকাসহ সর্বস্ব লুটে নেয়। আহত হন তিনজন।
রবিবার দিবাগত রাতে আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের অদূরে সড়কে গাছ ফেলে ব্যারিকেড দিয়ে এ গণডাকাতির ঘটনা ঘটে বলে ঘটনার শিকার ও প্রত্যাক্ষদর্শীরা জানান।
নাম প্রকাশে অনিচ্ছিুক এক পরিবহন চালক অভিযোগ করেন, প্রতিদিন ঘোড়ামার ব্রিজ সংলগ্ন এলাকায় পুলিশের একটি টহল গাড়ি থাকার কথা থাকলেও ডাকাতির সময় কোনো পুলিশ সদস্য ঘটনাস্থলে ছিল না। আর এ কারণেই প্রায় আধাঘণ্টা ধরে ডাকাতরা নির্বিঘ্নে তাণ্ডব চালায়।
এদিকে, চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম ডাকাতির শিকার যানবাহনের সংখ্যা নিয়ে ভিন্নমত পোষণ করে জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তে পুলিশ সদস্যদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ