Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোপালগঞ্জে স্কুলপড়ুয়া খালা-ভাগ্নির রহস্যজনক মৃত্যু

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১:২৭ পিএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে স্কুলপড়ুয়া খালা ও ভাগ্নির রহস্যজনক মৃত্যু হয়েছে। গতরাতে গোপালগঞ্জ শহররের মৌলভীপাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত চৈত্রী আফরিন তমা (১৫) গোপালগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ও সৌদি প্রবাসী শহীদুজ্জামান মল্লিকের মেয়ে এবং জাকিয়া সুলতালা শ্রাবনী (১৪) একই বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ও জাকির মোল্যার মেয়ে। এরা সম্পর্কে খালা ও ভাগ্নি।
মৃত শ্রাবনীর খালা ফাতেমা খানম জানান, বিকেলে গোপালগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ক্লাস শেষে জাকিয়া সুলতানা শ্রাবনী ও চৈত্রী আফরিন তমা বাড়িতে আসে।
গত রাত সাড়ে ৮টার দিকে গৃহশিক্ষক পড়াতে আসলে ভেতর থেকে দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করেন। সাড়া-শব্দ না পেয়ে সন্দেহ হলে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় তারা তাদের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় দেখতে পান। পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। পরে খবর পয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়ে দেয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়েছিলাম। পরিবারের সদস্যরা জানিয়েছে তারা আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর সঠিক তথ্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ