Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে নৈশকোচ খাদে পড়ে শিশুসহ নিহত ৬

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১১:২৭ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে একটি নৈশ কোচ খাদে পড়ে শিশু ও নারীসহ ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১১ জন।

আজ রোববার ভোর রাত সাড়ে ৩টার দিকে মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া হাট সংলগ্ন ৪১ মাইল জুম্মার ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহনের নৈশ কোচটি সৈয়দপুরের দিকে যাচ্ছিলো। গভীর রাতে বাসটি জুম্মারঘর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে। এতে ঘটনাস্থলে এক শিশু, এক নারীসহ চারজন ও হাসপাতালে নেওয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়। আহত হন বাসে থাকা অন্তত ১১ যাত্রী।

তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ