Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর নির্দেশনায় নবম ওয়েজ বোর্ড গঠনের কার্যক্রম শুরু হয়েছে-ইকবাল সোবহান চৌধুরী

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নবম ওয়েজ বোর্ড গঠনের কার্যক্রম শুরু হয়েছে, যা চ‚ড়ান্ত পর্যায়ে রয়েছে। মালিকদের কাছ থেকে তাদের প্রতিনিধিদের নাম চাওয়া হয়েছে। খুব দ্রুতই ওয়েজ বোর্ড গঠিত হবে। যাতে প্রিন্ট মিডিয়ার পাশাপাশি ইলেক্ট্রনিক মিডিয়ার জন্যও ওয়েজ বোর্ড রাখা হবে। তিনি গতকাল (শনিবার) চট্টগ্রাম প্রেসক্লাবে এক মতবিনিময় সভায় একথা বলেন।
প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজে’র সহ-সভাপতি নিরুপম দাশগুপ্ত, হেলাল উদ্দিন চৌধুরী, আসিফ সিরাজ, মইনুদ্দীন কাদেরী শওকত প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ।
ইকবাল সোবহান চৌধুরী বলেন, রাজনীতির সাথে সরাসরি জড়িয়ে পড়া এবং দলের লেজুড়বৃত্তি করলে সাংবাদিক সমাজের গ্রহণযোগ্যতা প্রশ্নবিদ্ধ হয়ে পড়ে। তিনি অতীতের উদাহরণ টেনে বলেন, গণতান্ত্রিক আন্দোলনে জনসাধারণের পাশাপাশি সাংবাদিকরাও ছিলেন ঐক্যবদ্ধ। আন্তর্জাতিক জঙ্গিবাদের সাথে দেশীয় জঙ্গিবাদ নতুন করে ষড়যন্ত্র করছে উল্লেখ করেন তিনি। প্রসঙ্গক্রমে তিনি বলেন, মৌলবাদী গোষ্ঠী, স্বাধীনতাবিরোধী শক্তির বিরুদ্ধে সাংবাদিকদের নিরপক্ষে থাকার সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ