Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মান্দায় ছেলের হাতে মা ‘খুন’

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ৫:০৯ পিএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দা উপজেলায় ছেলের হাতে এক বৃদ্ধা খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতরাত ১১টার দিকে উপজেলার পরানপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নারী ওই গ্রামের প্রয়াত গিয়াস উদ্দিনের স্ত্রী আকলিমা বিবি (৫৫)। তাকে হত্যায় সন্দেহভাজন ছেলের নাম আশরাফুদ্দৌলা ওরফে লাইট।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান,পারিবারিক বিরোধের জেরে মা-ছেলের মধ্যে শুক্রবার দিনভর ঝগড়া-বিবাদ চলে।রাতে খাওয়া-দাওয়া করে আকলিমা বিবি শয়নকক্ষে ঘুমানোর জন্য যান। এ সময় ছেলে আশরাফুদ্দৌলা ওরফে লাইট মায়ের ঘরে প্রবেশ করেন।পরে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেন তার মা আকলিমা বিবিকে। ওসি আনিছুর জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় নিহত নারীর আরেক ছেলে আশরাফুদ্দৌলা ওরফে সুইট বাদী হয়ে মান্দা থানায় একটি হত্যা মামলা করেন।

স্থানীয় পরানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইলিয়াস আলী খান জানান, মাকে হত্যার পর ছেলে আশরাফুদ্দৌলা রাতেই মান্দা থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। তবে পুলিশ বলছে, হত্যাকাণ্ড সংঘটিত করার পর পালানোর সময় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ