Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে শাক্তার প্রহরীভিটায় যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ৫:০৮ পিএম

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে শাক্তা প্রহরীভিটা এলাকায় জিনজিরা-নবাবগঞ্জ সড়কের পাশে মো: জহুরুল ইসলাম(২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ । শনিবার দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি । পরে নিহতের বাবা, মা ও স্ত্রী থানায় এসে লাশটি সনাক্ত করেন। যুবকটিকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে তার চোখ, মুখ ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে তাকে হত্যা করে তার লাশটি রাতের আধারে প্রহরীভিটায় রাস্তার পাশে ফেলে যায় অজ্ঞাত সন্ত্রাসীরা । হয়তো পূর্ব শত্রুতার কোন ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ডটি ঘটতে পারে। নিহতের বাবা মো: আব্দুল খালেক জানান, গত শুক্রবার সন্ধ্যায় তার ছেলে জহুরুলকে মোবাইল ফোনের মাধ্যমে কে বা কারা বাড়ি থেকে ডেকে এনে । এসময় তার ছেলে স্ত্রী রোজিনাকে আসি বলে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। লোকমারফত খবর পেয়ে আমরা থানায় এসে ছেলের লাশ সনাক্ত করি। নিহত জহুরুলের বাড়ি কলাতিয়া ইউনিয়নের বেলনা গ্রামে । সে পেশাগতভাবে একজন শ্রমিক ছিলেন। এদিকে নিহত জহুরুলের পরিবারের একাধিক সদস্য জানান, সে মাদক সেবী ছিল ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ