Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর আবাসিক হোটেলে কর্মচারীর লাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ২:২১ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীর গণকপাড়া এলাকার আল হাসিব আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে সিরাজুল ইসলাম সিরাজ (৩৬) নামে এক হোটেল বয়ের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার দুপুর ১২টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হোটেল বয় সিরাজুল তানোর উপজেলার চান্দুরিয়া গ্রামের বাসিন্দা, তার বাবার নাম আবদুল হামিদ। বিয়ের পর থেকে তিনি মহানগরীর আমবাগান এলাকায় শ্বশুর বাড়িতে থাকতেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন খাঁন জানান, আবাসিক হোটেলের চতুর্থ তলার ৪০৩ নম্বর কক্ষের ভেতর সিরাজের লাশ পাওয়া গেছে। তার মাথা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে যাওয়ার পর ওই কক্ষের মধ্যে থাকা আসবাবপত্রগুলো এলোমেলো অবস্থায় পাওয়া যায়। এছাড়া যেই কক্ষে তার লাশ রয়েছে তার বোর্ডার পালিয়ে গেছেন। যাওয়ার সময় হোটেলে রেজিস্ট্রার বই থেকে একটি পাতা ছিঁড়ে নিয়ে গেছেন। ওই পাতায় বোর্ডারের নাম-পরিচয় ও ঠিকানা ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে।

বর্তমানে বোয়ালিয়া থানা পুলিশ, পিবিআই ও সিআইডির আলাদা টিম ঘটনাস্থলে রয়েছে। হোটেলের লোকজনকে এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ