Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীর মৃত্যু

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ২:২০ পিএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনীর সোনাগাজীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ ফকির আহম্মদ নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা ১২টার দিকে ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোনানাগাজী মডেল থানার পরিদর্শক হুমায়ুন কবির খন্দকার এ তথ্য জানিয়েছেন।

গোপন সংবাদের ভিত্তিতে এর আগে আজ ভোর ৫টার দিকে সোনাগাজী উপজেলার ছাড়াইত কান্দি এলাকার বলাকাপাঠান বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীরা ডাকাত বলে পুলিশকে আক্রমণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। সংঘর্ষে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুল হুদা, এএসআই নুর মোহাম্মদ, সোহাগ মল্লিক, জহির উদ্দিনসহ ছয় পুলিশ সদস্য আহত হন। এসময় গুলিবিদ্ধ হন ফকির আহম্মদ নামে ওই মাদক ব্যবসায়ী। এ অবস্থায় তাকে আটক করে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া এসময় আলা উদ্দিন ও মহি উদ্দিন নামে আরো দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পরে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ১০ কেজি গাঁজা, আটশ’ পিস ইয়াবা ট্যাবলেট, একশ’ পুরিয়া হেরোইন,বিদেশি মদ,মাদক বিক্রির পাঁচ হাজার টাকাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ