Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুজিব সাজের শিশু নিয়ে কেক কাটলেন তারানা

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দেলদুয়ার (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : মুজিব সাজের এক শিশুকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম দিনের কেক কাটলেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এমপি। টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে তিনি কেক কাটেন। উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজন ও মুজিব সাজের ওই শিশুকে দেখে প্রতিমন্ত্রী মুগ্ধ হন। সকাল সাড়ে দশটার দিকে সাফিয়া উচ্চ বালিকা বিদ্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়। র‌্যালি চলাকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মুজিবের প্রতিকৃতিতে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসন নিয়ে পুস্পস্তপক অর্পণ করেন তারানা হালিম। র‌্যালিটি উপজেলা চত্ত¡রে এসে শেষ হয়। অনুষ্ঠানের শুরুতে জন্মদিন উপলক্ষে আবু হুরায়রা নামে মুজিব সাজের ওই শিশুকে সাথে নিয়ে কেক কাটেন প্রতিমন্ত্রী।
দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএম ফেরদৌস আহমেদ,উপজেলা কৃষি অফিসার কানিজ সুরাইয়া সুলতানা,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. মেহেদী হাসান, দেলদুয়ার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক,সাধারণ সম্পাদক লায়ন আলহাজ এম শিবলী সাদিকসহ আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ