Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আশকোনা র‌্যাব ক্যাম্পে আত্মঘাতি বোমা হামলায় নিহত ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ৩:৩৬ পিএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর আশকোনায় হজ্জ ক্যাম্পের ভেতরে অবস্থিত র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে আত্মঘাতী বোমার বিস্ফোরণ ঘটেছে। এতে আত্মঘাতী হামলাকারী নিহত হয়েছেন। প্রাথমিক ভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

শুক্রবার জুমার নামাজের সময় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এতে দুই র‌্যাব সদস্য আহতের খবর পাওয়া গেছে।

বিমানবন্দর থানার ওসি নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আশকোনার হজ ক্যাম্পের ভেতরে স্থাপিত র‌্যাবের অস্থায়ী ক্যাম্পের ভেতরে বিস্ফোরণ হয়েছে। ভেতরে পুলিশ প্রবেশ করতে দেয়া হচ্ছে না। যতদূর ধারণা করছি, আত্মঘাতী হামলা হয়েছে এবং হামলাকারী নিহত হয়েছে।

এদিকে র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, আশকোনায় হাজী ক্যাম্পের সাথে র‌্যাবের নির্মাণাধীন কার্যালয়টিতে একজন পুরুষ দেয়াল টপকিয়ে প্রবেশ করতে গেলে গোসল করতে থাকা অন্য র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করলে ওই ব্যক্তি নিজের সাথে থাকা বোমার বিস্ফোরণ ঘটায়। এতে সাথে সাথে আক্রমণকারী নিহত হয়। এছাড়া র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে বলে প্রাথমিক ভাবে খবর পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ