Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পানি উন্নয়ন বোর্ডের মাটি নেয়ার অভিযোগ বাধা দেয়ায় হত্যার হুমকি

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় একটি সিন্ডিকেট পানি উন্নয়ন বোর্ডের প্রায় ২০ লাখ টাকা জমির মাটি কেটে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মাটি কাটায় বাধা প্রদান করতে গেলে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের হত্যার হুমকি। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের দুয়ারা পুটিনা এলাকায় এ ঘটনা ঘটে।
পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা এনায়েত করিম জানান, একই এলাকার কাইয়ুম, সুজন, সেরাজউদ্দিন, আলম, রশিদ, সুলতানসহ অজ্ঞাত ৭-৮ জন মিলে একটি সিন্ডিকেট করে দুয়ারা পুটিনা এলাকায় পানি উন্নয়ন বোর্ডের নিজস্ব জমির মাটি কেটে নিয়ে যাচ্ছে। মাটি কাঁটার সংবাদ পেয়ে এনায়েত করিমের দ্ইু সহকর্মী সুদর্শন চন্দ্র দাস, মোবারক হোসেন মাটি কাটায় বাধা প্রদান করতে গেলে সিন্ডিকেটের লোকজন জোর করে প্রায় ২০ লাখ টাকার মাটি কেটে নিয়ে যায়। সিন্ডিকেটের সন্ত্রাসীরা থানায় মামলা করলে তাদের হত্যা করবে বলে হুমকি-ধামকি প্রদান করে। এ ব্যাপারে এনায়েত করিম বাদী রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ