Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে ৭ মোটরসাইকেল চোর গ্রেফতার

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের সাত সক্রিয় সদস্যসহ ৮ জনকে আটক করেছে। গোবিন্দগঞ্জ থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে গত মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের দেয়া তথ্যমতে চুরি হওয়া ৪ মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, আটক মোটর সাইকেল চোর চক্রের সাত সদস্যরা হলো- মোঃ মনজু মিয়া (৩৫), টিপু (২৫), আব্দুল জলিল শেখ জনি (৩৬), মোঃ মধু মিয়া (৪০), মোঃ শাহিন মিয়া (৩২), মোঃ সাহেব মিয়া (৩২) আব্দুস সাত্তার। এস.আই আবুল কালাম আজাদ জানায়, আটক হওয়া ব্যক্তিরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। অভিযান চালিয়ে একটি লাল রঙ্গের ১০০ সিসি কী ওয়ে, একটি কালো রঙ্গের ১০০ সিসি ডিসকভার ও ১০০ সিসি একটি জারাসহ মোট ৩ মোটর সাইকেল উদ্ধার করা হয়।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান গতকাল বুধবার আসামীদের গ্রেফতার ও মোটর সাইকেল উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ