Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালীন ব্যুরো : নোয়াখালী সদর উপজেলা ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত হয়েছে। ঘটনায় আরো চার জন আহত হয়েছেন। গতকাল (রবিবার) সকাল ১১টা ও দুপুর দেড়টার দিকে পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, লক্ষ্মীপুর জেলার বাসিন্দা সিরাজ উদ্দিন (৬৫) ও নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল খালেকের স্ত্রী হোসনেয়ারা বেগম (৪০)। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বেগমগঞ্জ উপজেলার নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের আমিন বাজার এলাকায় লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা সাথে চৌমুহনী থেকে ছেড়ে যাওয়া একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এথে সিএনজি চালকসহ ৫ যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের মধ্যে সিরাজকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী সিরাজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপরদিকে দুপুর দেড়টার দিকে সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মমনিনগর এলাকায় রাস্তা পার হওয়ার সময় অটোরিকশা চাপায় হোসনেয়ারা বেগম নিহত হয়।
সুধারম মডেল থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আবু জাহের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দু’টি গাড়ী আটক করা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ