Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ ছেড়ে দিলেও শেষ পর্যন্ত জেলে যেতে হলো সেই মেম্বার রেখাকে

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : রহস্যজনক কারণে পুলিশের হাত থেকে ছাড়া পেলেও লাল দালানের কিসমতের ভাত রেখা বেগমকে টেনে নিয়েছে আপন কোলে। অনেক তয়-তদ্বিরের পরও শেষ পর্যন্ত তাকে কারাগারে যেতেই হয়েছে। চাঞ্চল্যকর সুজন হত্যা মামলার আসামী হিসেবে গতকাল (বুধবার) সে নরসিংদী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। নরসিংদীর বহুল আলোচিত লেডি কিলার সেই ভয়ংকর বিন্দু মাসী এখন নরসিংদী কারাগারবাসী।
জানা গেছে, বিন্দু মাসী খ্যাত হাজীপুর ইউনিয়ন পরিষদ মেম্বার রেখা বেগম তথ্য গোপন করে হাইকোর্ট থেকে অন্তর্বর্তীকালীন জামিন নিয়ে বাড়িতে চলে আসে। গোপন সূত্রের ভিত্তিতে ডিবি পুলিশ তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে ডিবি অফিসে নিয়ে যায়। এরপর বিন্দু মাসীর লোকজন পুলিশকে জানায় যে, সে হাইকোর্ট থেকে জামিনে আছে। পুলিশ জামিন নামার কাগজ দেখে জানতে পারে যে, সে তথ্য গোপন করে জামিন নিয়েছে। ঘটনার প্রেক্ষাপট সম্পর্কে সুমন মিয়া জানান, বিন্দু মাসী খ্যাত হাজীপুর ইউনিয়নের মহিলা মেম্বার রেখা বেগম ও তার ডিফেন্ডাররা, তার ভাই সুজনকে প্রথমে কুপিয়ে ও গুলি করে মারাত্মকভাবে রক্তাক্ত যখম করে। এই অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে নরসিংদী সদর থানায় ৩২৬ ও ৩০৭ ধারায় একটি মামলা দায়ের করে। এর কয়েকদিন পর তার ভাই সুজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যায়। উভয়পক্ষের শুনানি শেষে বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শামীমা আফরোজ জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ