Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাটার গান ও ড্যাগারসহ ২ ডাকাত আটক

শিবচরে দিনে দুপুরে সশস্ত্র হামলায় ব্র্যাক ম্যানেজার গুরুতর আহত

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা ঃ দিনে দুপুরে শিবচরে এক ব্র্যাক ম্যানেজারের উপর সশস্ত্র হামলা চালিয়ে গুরুতর আহত করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে ডাকাত দল। এসময় ১ টি শাটার গান ও ড্যাগারসহ ২ ডাকাতকে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গুরুতর আহতাবস্থায় ব্র্যাক ম্যানেজার বিপুল কুমার কুন্ডুকে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশসহ একাধিক সূত্র জানায়, বুধবার সকালে বেসরকারি সংস্থা ব্র্যাকের উপজেলার শেখপুর ব্রাঞ্চ ম্যানেজার বিপুল কুমার কুন্ডু, মাঠকর্মী মোহাম্মদ আলী ও সাইদুল মিয়া নিলখী ইউনিয়নের চরকামারকান্দি এলাকায় কিস্তির টাকা তুলতে যায়। দুপুরে কিস্তির প্রায় ৩ লাখ টাকা নিয়ে শেখপুর ব্রাঞ্চ ম্যানেজার বিপুল কুমার কুন্ডু মোটরসাইকেলযোগে অফিসে ফিরছিল। তিনি এলাকার কলাতলা নামক স্থানে পৌঁছালে ৪/৫ জনের সশস্ত্র একটি ডাকাতদল তার মোটরসাইকেলটি হঠাৎ লাথি দিয়ে ফেলে দেয়। কিছু বুঝে ওঠার আগেই ডাকাতরা দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা লাঠিসোটা নিয়ে ধাওয়া করে ডাকাত দলের সদস্য জাহিদ মাতুব্বর (১৮) ও আজিজুর মাতুব্বরকে (৩০) আটক করে। এসময় গ্রাম্য পুলিশ তাদের কাছ থেকে ১ টি শাটার গান ও ১ টি ড্যাগার উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ