Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনা ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন-যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনা আজ বিশ্ব নন্দিত নেতা। বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ। শেখ হাসিনার নেতৃত্বে বিশাল সমুদ্র সীমা জয় করেছে। সমৃদ্র্যের বিপুল সম্পদকে বলা হচ্ছে বøু ইকোনোমি। টেকসই উন্নয়নের যে পরিকল্পনা করা হচ্ছে তা এই বøু ইকোনোমির উপর ভিত্তি করেই।
তিনি আরো বলেন, জিয়াউর রহমানের সময় হাঁ-না ভোট ছিল, এরশাদ মিডিয়া ক্যু করেছিল, খালেদা জিয়ার সময় সোয়া কোটি ভোটার ছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচন হচ্ছে, আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। শেখ হাসিনা দেশে ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছে। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন।
গতকাল বুধবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১ মার্চ মাগুরা সফর উপলক্ষে শহরের নোমানী ময়দানে জেলা যুবলীগ আয়োজিত খুলনা বিভাগীয় যুবলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সভায় খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সামসুল আবেদীন, ফারুক হোসেন, আব্দুস সত্তার, আতাউর রহমান, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ