Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘুষ দুর্নীতি প্রমাণ করতে পারলে পদত্যাগ করবো -রুস্তম আলী ফরাজী

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : ঘুষ দুর্নীতি প্রমাণ করতে পারলে সংসদ থেকে স্বেচ্ছায় পদত্যাগের ঘোষণা দিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজী। দক্ষিণ অঞ্চল উন্নয়ন পরিষদের ব্যানারে গত মঙ্গলবার বিকেলে মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মোস্তফা খেলার মাঠে জনপ্রতিনিধিদের ‘জনগণের কাছে জবাবদিহিতা ও স্বচ্ছ রাজনীতির স্বার্থে মুখোমুখি’ অনুষ্ঠানে ডা. রুস্তম আলী ফরাজী এ ঘোষণা দেন।
জনতার মুখোমুখি অনুষ্ঠানে ডা. রুস্তম আলী ফরাজী অনার্স কলেজের অধ্যক্ষ শাহ আলম আল মারুফ এর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, অ্যাডভোকেট হাফিজ উদ্দিন, সাফা ডিগ্রি কলেজের প্রভাষক শাকিল আহমেদ, সুবেদার আঃ গনি খান, সুলতান হোসেন জমাদ্দার, আবু সাঈদ মোল্লা, মাওলানা কাজী ওবাইদুল্লাহ, আঃ সালাম মেম্বার, শাহ মোঃ আব্দুল কুদ্দুস, সওগাতুল আলম মিল্টন, ফারুক হোসেন, হরিদাস শিপন প্রমুখ।
উপস্থিত জনসাধারণের বিভিন্ন প্রশ্নের উত্তরে ডা. ফরাজী আরও বলেন, মাদক ও সন্ত্রাসের মূল উৎপাটন করা হবে। আমি বিভিন্ন অফিস থেকে ঘুষ, দুর্নীতিতে জড়িত অফিসারকে বদলি করা হয়েছে। দালাল মুক্ত করতে সেটেলমেন্ট অফিস, হাসপাতালে সিসি ক্যামেরা বসানো হয়েছে।
ডা. ফরাজী আরও বলেন, আমি রাজনীতি করি সন্ত্রাস, দুর্নীতি, দখলবাজিসহ সকল অনিয়মের বিরুদ্ধে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, প্রধানমন্ত্রী গণতন্ত্র বিশ্বাস করেন। গণতন্ত্র প্রতিষ্ঠায় বিগত দিনে কাজ করেছেন, এখনো কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ