Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিংড়ায় নিখোঁজের দুই দিন পর লাশ উদ্ধার, এক নারী আটক

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের সিংড়ায় নিখোঁজের দুই দিন পর পুকুর থেকে জনাব আলী (৪৫) নামে এক ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে ডুবুরী দল। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই এলাকার জুলহাস হরুর স্ত্রী রিতা বেগমকে আটক করেছে পুলিশ। আজ রোববার সকাল ৯টার দিকে উপজেলার সোহাগবাড়ী গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত জনাব আলী একই এলাকার জসমত আলীর ছেলে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দিন, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ও এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতে রিতা বেগম জনাব আলীর বাড়ী থেকে তাকে ডেকে নিয়ে যায়। সেখানে একটি নির্জন স্থানে নিয়ে জনাব আলীকে শ্বাসরোধ করে হত্যা করে বস্তায় ভরে পুকুরে ফেলে দেয়। পরে জনাব আলীর কোন খোঁজ না পাওয়া গেলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ শনিবার বিকেলে রিতা বেগমকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে রোববার সকালে রিতার বাড়ীর পাশের একটি পুকুর থেকে ডুবুরী দল জনাব আলীর বস্তাবন্দী লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রিতা বেগমের সঙ্গে জনাব আলীর পরকীয়া সম্পর্কের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে এই ঘটনার সঙ্গে আর অন্য কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ