Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে প্রতিপক্ষের হামলায় আহত এক ব্যক্তির মৃত্যু

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ২:৪২ পিএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাট সদর উপজেলার ফরিদপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জয়নাল আবেদীন (৬৫) নামে আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার বিকেলে ফরিদপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত রয়েছেন আরো চারজন। তারা জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।

আহতরা হলেন-একই গ্রামের মৃত আব্দুর রউফের দুই ছেলে হারুন, তরুণ, মৃত ছালামত আলীর ছেলে সিরাজুল ও ‍আরো একজনের নাম জানা যায়নি।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, মঙ্গলবার বিকেলে ফরিদপুর গ্রামে জয়নাল আবেদীনের জমিতে লাগানো গাছ তার প্রতিবেশী মতিউর রহমান ও আনিছুর রহমানসহ কয়েকজন জোর করে কাটতে যান।

এ সময় জয়নাল আবেদীনসহ তার স্বজনরা বাধা দিলে মতিউর রহমানের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালান। এ ঘটনায় জয়নাল আবেদীন ও আরো চারজন গুরুতর আহত হলে প্রথমে তাদের জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে জয়নাল আবেদীনের অবস্থার অবনতি হওয়ায় তাকে ওই রাতেই বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হলে আজ বুধবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জয়পুরহাট থানা পুলিশ ওই গ্রামের আব্দুল হাকিমের দুই ছেলে আকরোট ও বকুল, আব্দুল মতিনের ছেলে শহিদুল ইসলাম ও মাহফুজুর রহমানের ছেলে শাহাজাহান আলীকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ