Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বোচাগঞ্জে পীর ফরহাদ ও তার কাজের মেয়ে হত্যা ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১১:০৯ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরে কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার কাজের মেয়ে রুপালী হত্যা ঘটনায় কুড়িগ্রাম থেকে পীর ইসাহাক আলী ও দিনাজপুর থেকে দরবার শরীফের খাদেম সাইদুল এবং সমর নামে মোট তিন জনকে আটক করা হয়েছে।

দিনাজপুরের পুলিশ সুপার মো. হামিদুল আলম জানান, তাদের গ্রেফতার নয় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আজ বুধবার সকাল ১০ টা পর্যন্ত মামলা রেকর্ড হয়নি। তবে ফরহাদের স্ত্রী সন্তানেরা পুলিশ সুপার কার্যালয়ে আসছেন। তারা এলেই মামলা রেকর্ড করা হবে।

এদিকে ময়না তদন্ত শেষে গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর দাফন সম্পন্ন হয়েছে। ফরহাদ হোসেনকে দৌলা গ্রামের দরবার শরীফের সামনে এবং কাজের মেয়ের দাফন হয় তার গ্রাম পানপাড়া গ্রামে।

উল্লেখ্য যে, গত সোমবার সন্ধ্যার পর যে কোন সময়ে দৌলা গ্রামের কাদিয়ানা মোহাম্মদিয়া দরবার শরীফের ভিতর শয়নকক্ষে ফরহাদ চৌধুরী এবং পার্শ্বেই ষ্টোর রুমে কাজের মেয়ে রুপালীকে গুলি করে হত্যা করা হয়। তাদের দুজনকে ধারালো অস্ত্র দিয়েও আঘাত করা হয়েছিল। ফরহাদ চৌধুরী কাদিয়ানী আহাম্মদি মতবাদে দীক্ষিত করতেন তার ভক্তদের। তিনি কোরান শরীফ বা ৫ ওয়াক্ত নামাজে বিশ্বাসী ছিলেন না। সকল ধ্যানেই নামাজে বিশ্বাসী এই পীরের ভক্তদের হিন্দু মুসলমান সকলেই ছিল। এ অবস্থায় ব্যক্তিগত দ্বন্দ্ব নাকি পূর্ব শত্রুতা নাকি জঙ্গি কানেকশন রয়েছে এই হত্যাকাণ্ডের পিছনে তা খতিয়ে দেখছে পুলিশ। কোন মূল্যবান সামগ্রী খোয়া যাওয়ার কোন আলামত পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ