Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মঠবাড়িয়ায় মা সমাবেশ

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়ায় গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় ৫৬নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় সাংসদ ডাঃ রুস্তম আলী ফরাজী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিসেস খাদিজা আক্তার খুশবরু সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার রুহুল আমীন, উপজেলা রিসোর্স সেন্টার কর্মকর্তা কৃষ্ণ গোপাল প্রামানিক, প্রধান শিক্ষক মাইনুল ইসলামের, শিক্ষক সুমন হাওলদার প্রমূখ।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
মঠবাড়িয়া পৌরশহরের উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৩ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বিদ্যালয়ের মাঠে গতকাল মঙ্গলবার সকালে শুরু হয়েছে। উদ্বোধন করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী ও কেএম লতীফ ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ