Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে গৃহিণীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, শ্বশুর আটক

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ২:২৭ পিএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে গৃহবধূ নূপুর বেগম(২২) কে হত্যা করে পোড়ানো হয়েছে বা পুড়িয়ে হত্যা করা হয়েছে এমন সন্দেহে তার শ্বশুর অলিয়ার শেখ(৫৫) কে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত ৪টার দিকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকে নূপুর বেগমের স্বামী সোলায়মান শেখ (৩০) পলাতক রয়েছে।

সোমবার রাত ১২টার দিকে ঘষিয়াখালী গ্রামের অলিয়ার শেখের বাড়ি থেকে তার পুত্রবধূ নূপুর বেগমের আংশিক পোড়া মৃতদেহ উদ্ধার করা হয়। লাশের পোস্টমর্টেম করাতে আজ মঙ্গলবার সকালে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নূপুর বেগমের পিতা উত্তর ফুলহাতা গ্রামের নাসির উদ্দিন জোমাদ্দার বলেন, ‘আমার মেয়েকে মারপিট করে হত্যা করেছে। পরে ওই ঘটনা আড়াল করতে নূপুরের মুখমণ্ডল আগুনে পুড়িয়ে দেয়’।

ঘটনাস্থল থেকে ফিরে থানার ওসি(তদন্ত) তারক বিশ্বাস বলেন, ঘটনাটি সন্দেহজনক। তাই নূপুরের শ্বশুরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, আপাতত জিডিমূলে লাশের পোস্টমর্টেম করা হয়েছে। অভিযোগ পেলে মামলা রুজু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ