Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গলাচিপায় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:৪৮ পিএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ইলিয়াস খান (৩৫) নামে এক কাঠ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার দিনগত মধ্যরাতে উপজেলার পানপট্টি বাজার এলাকার একটি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে রাত ১০টার দিকে ইলিয়াসকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। কাঠ ব্যবসায়ী ইলিয়াস এ উপজেলার নলুয়াবাগী এলাকার নিজাম উদ্দিন খানের ছেলে।

এদিকে, স্থানীয় কৃষি ব্যাংকের নৈশ প্রহরী মো. দেলোয়ার হোসেন (৩৫) এ হত্যাকাণ্ড দেখে ফেললে তাকেও কুপিয়ে জখম করা হয়।

স্থানীয় সূত্র জানায়, রাত ১০টার দিকে পানপট্টি বাজার এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের কাছে নিয়ে ইলিয়াসকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। মো. দেলোয়ার তা দেখে ফেললে তারা ইলিয়াসের লাশ পাশের পুকুরে ফেলে দেয়। এরপর তারা দেলোয়ারকেও কোপাতে শুরু করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত দেলোয়ারকে প্রথমে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা জানান, খবর পেয়ে মধ্যরাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইলিয়াসের লাশ উদ্ধার করা হয়। সকালে লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সকালে তিনি আরো জানান, হত্যাকারীদের চিহ্নিত ও আটক করার চেষ্টা চলছে। আজ মঙ্গলবার নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ