Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আটঘরিয়ায় অগ্নিদগ্ধ হয়ে একজনের মৃত্যু

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১১:২৬ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার আটঘরিয়ায় একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যক্তির নাম সিদ্দিকুর রহমান (৫০)। তিনি ওই গ্রামের আহেদ আলীর ছেলে।

অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১৫টি বসতঘর। এতে প্রায় ৫০ লাখ টাকা ক্ষতি হতে পারে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

সোমবার রাত একটার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ওই গ্রামের আবদুর সাত্তারের টিনের ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। পরে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী আবদুল কাদের ও ইদ্রিস আলীর বাড়িতে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনে তিনজনের প্রায় ১৫টি ঘর পুড়ে যায়। আর এ ঘটনায় দগ্ধ হয়ে পুড়ে মারা যান সিদ্দিকুর রহমান (৫০)।

আগুনে ঘরে থাকা ধান, চাল, পাট, আসবাবপত্র, টাকা, গহনা সবকিছু পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

ক্ষতিগ্রস্ত আবদুস সাত্তারের ঘরের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও ফায়ার সার্ভিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ