Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সলঙ্গায় ছেলেকে দেখতে গিয়ে মা লাশ হয়ে ফিরলো

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ৪:২৬ পিএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের সলঙ্গায় পাটধারী দাখিল মাদ্রাসায় অধ্যায়নরত সন্তানকে দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন শিউলী খাতুন (৩৫)।

আজ সোমবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গার পাটধারী এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় নিহত হন শিউলী খাতুন। তিনি সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের পাটধারী গ্রামের মোতাহার হোসেনের স্ত্রী।

নিহতের বড় ভাই ছানোয়ার হোসেন জানান, সকালে শিউলী খাতুন তার ছেলেকে দেখার জন্য মাদ্রাসার দিকে রওনা হন। মহাসড়কে উঠতেই একটি ট্রাক শিউলিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, শিউলী খাতুন সকালে তার সন্তানকে দেখতে মাদ্রাসায় দিকে যাচ্ছিলেন। পাটধারী এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, ট্রাকটিকে আটক করা গেলেও চালক ও হেল্পার পালিয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহত শিউলীর ভাই ছানোয়ার বাদী হয়ে মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ