Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দোলযাত্রা উপলক্ষে বিজিবিকে মিষ্টি দিল বিএসএফ

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ৪:০২ পিএম

হিলি (দিনাজপুর) সংবাদদাতা : দোলযাত্রা উপলক্ষে দিনাজপুর হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা। এসময় দুই বাহিনীর মধ্যে কুশল বিনিময় হয়।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে হিলি চেকপোস্ট শূন্য রেখায় বিএসএফ ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর খাদ ডিবি বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডার মাহবুব আলমের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন। এসময় সেখানে দুই বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বিএসএফের মালদা সেক্টরের ডিআইজির পক্ষ থেকে বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডার, ভারতের পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়কের পক্ষ থেকে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন ও ফুলবাড়ি-২৯ ব্যাটালিয়নের অধিনায়ককে ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডারের পক্ষ থেকে বিজিবি হিলি সিপি ক্যাম্প কমান্ডার বরাবর সর্বমোট চার প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ