Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেশার টাকার জন্য মা ও প্রতিবেশীকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১১:২৬ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মধুপুরে নেশার টাকা না পেয়ে মা ও এক প্রতিবেশীকে কুপিয়ে হত্যা করেছেন মিরাজ (২৮) নামে মাদকাসক্ত এক যুবক।

সোমবার (১৩ মার্চ) সকাল ৭টার দিকে মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের কৈয়াপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-স্থানীয় মো. আলীর স্ত্রী মিনারা (৪৮) ও তাদের প্রতিবেশী আকবর আলী (৫২)।

স্থানীয়রা জানান, আলী ও মিনারা দম্পতির ছেলে মিরাজ মাদকাসক্ত। সকালে মায়ের কাছে নেশার টাকা চান তিনি। তার মা টাকা না দেওয়ায় তিনি দা দিয়ে তাকে কোপাতে শুরু করেন। এসময় প্রতিবেশী আকবর ঠেকাতে এলে তাকেও কোপাতে শুরু করেন মিরাজ। এতে ঘটনাস্থলেই মিনারা ও আকবরের মৃত্যু হয়। এসময় মিরাজ দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে পুলিশে দেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, এ ঘটনায় অভিযুক্ত মিরাজকে আটক করেছে পুলিশ। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা আলী ও বড় ভাই আলামিনকে (৩০) থানায় নেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ