Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে পিকনিকের বাস খাদে, নিহত ১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ৪:০৩ পিএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরে পিকনিকের বাস খাদে পড়ে একজন নিহত ও কমপক্ষে ৩৭ জন আহত হয়েছেন। আজ শনিবার ভোরে সদর উপজেলার বাইপাস সড়কের ব্রাক্ষ্মণকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের নাম মো. মফিজুর রহমান। তার বাড়ি যশোর সদর উপজেলার মহেশপুর গ্রামে। তিনি জাগরণী চক্র ফাউন্ডেশনের কুষ্টিয়া জোনাল অফিসের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগে কর্মরত ছিলেন।
কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার বেলাল হোসেন জানান, জাগরণী চক্র ফাউন্ডেশনের কুষ্টিয়া অঞ্চলের বিভিন্ন অফিসে কর্মরত দেড় শতাধিক কর্মকর্তা-কর্মচারী চারটি বাসে কুয়াকাটায় পিকনিকে যান। শুক্রবার দিবাগত রাতে তারা কুষ্টিয়ায় ফিরছিলেন। শনিবার ভোরে পিকনিকের একটি বাস ফরিদপুর বাইপাস সড়কের ব্রাক্ষ্মণকান্দা এলাকায় ট্রাককে ওভারটেক করতে গিয়ে পাশের খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মফিজুর রহমান নামে একজন নিহত ও কমপক্ষে ৩৭ জন হন। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ