Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে পৃথক তিনটি হামলায় নারীসহ আহত ১০

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে পৃথক তিনটি হামলার ঘটনায় এক নারীসহ ১০ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকালে হামলার ঘটনাগুলি ঘটে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলার ঘটনায় আক্রান্তরা পৃথক অভিযোগ দায়ের করেছেন।
জানা গেছে, শ্রীপুর পৌর এলাকার বাগমারা গ্রামে রুস্তম মুন্সির বসতবাড়িতে একই এলাকার আওলাদ হোসেন নাছিরের নেতৃত্বে একদল ভাড়াটে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুর ও লুটপাট চালায় এবং উজিলাব গ্রামের টেইলারিং ও মুদি ব্যবসায়ী আলমগীরের ব্যবসা প্রতিষ্ঠানে একই এলাকার আ’লীগ নেতা হুমায়ুন ও মোশাররফ হামলা চালিয়ে দোকান ভাঙচুর করে ও মালামাল লুটপাট করে। অপরদিকে গত ৯ মার্চ দিবাগত রাতে তেলিহাটি ইউনিয়নের টেংরা বাজারে মাটির ব্যবসায়ী কফিল মিয়াকে একই এলাকার মো: জাহিদুল ইসলাম, আরাফাত মিয়া, সুজন মিয়া, মাছুমের নেতৃত্বে একদল ভাড়াটে রাস্তায় আটকিয়ে নগদ ২৮ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ সময় বাধা দিলে তাকে কুপিয়ে গুরুতর আহত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ