Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে অপহৃত গার্মেন্টস শ্রমিক উদ্ধার : গ্রেফতার ৪

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুরিকুল ইসলাম (২২) নামে এক গার্মেন্টস শ্রমিক অপহরণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধায় উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকা থেকে অপহরণকারীদের গ্রেফতার করে অপহৃতকে উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেনÑ তারাব পৌরসভার নোয়াপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে রাসেল মিয়া, একই এলাকার মনু মিয়ার ছেলে ইয়াছিন, লালু মিয়ার ছেলে সাইফুল ইসলাম, নূর মোহাম্মদের ছেলে কোরবান আলী।
রূƒপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুল জানান, গত বৃহস্পতিবার রাতে গার্মেন্টস থেকে বাড়িতে ফেরার পথে যাত্রামুড়া এলাকা থেকে তরিকুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে নিয়ে যায় একদল অপহরণকারী। অপহরণকারীরা তরিকুলের পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণের টাকা না দিলে তরিকুল ইসলামকে হত্যা করবে বলে হুমকি-ধামকি প্রদান করেন। অপহরণকারীরা মুক্তিপণের টাকা নিয়ে রূপসী শীতলক্ষা নদীতে যেতে বলে। তরিকুলের ইসলামের পরিবার অপহরণকারীদের দাবিকৃত টাকা নিয়ে রূপসী নৌকা ঘাটে পৌঁছালে অপহরণকারীরা তার পরিবারকে জিম্মি করে ফেলে। বিষয়টি টের পেয়ে স্থানীয় জনতা অপরহণকারীদের আটক রেখে পুলিশের কাছে সোপর্দ করে।
এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ