Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আ.লীগের বৈঠক কাল

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে গঠিত বিশেষ কমিটির বৈঠক ডেকেছে আওয়ামী লীগ। আগামীকাল রোববার সকাল ১০টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকটি হবে বলে বৃহস্পতিবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান দলটির দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ বিশেষ কমিটি গঠন করেছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মকা- সমন্বয় করার লক্ষ্যে সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্দেশে ওই বিশেষ কমিটি গঠন করা হয়েছে। এতে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য জাফর উল্লাহকে প্রধান সমন্বয়কারী ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমকে সদস্য সচিবের দায়িত্ব প্রদান করা হয়েছে। এছাড়াও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ২১ জন নেতাকে নির্বাচনী এলাকার ওয়ার্ডভিত্তিক দায়িত্ব বন্টন করা হয়েছে।
কুমিল্লা সিটি করপোরেশনের যেসব ওয়ার্ডে আওয়ামী লীগের যেসব নেতা দায়িত্বপালন করবেন তারা হলেন : ১ নং ওয়ার্ডে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ২ নং ওয়ার্ডে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, ৩ ও ৪ নং ওয়ার্ডে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, ৫ ও ৬ নং ওয়ার্ডে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, ৭ ও ৮ নং ওয়ার্ডে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, ৯ নং ওয়ার্ডে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, ১০ নং ওয়ার্ডে শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, ১১ ও ১২ নং ওয়ার্ডে সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ১৩ নং ওয়ার্ডে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ১৪ নং ওয়ার্ডে উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ১৫ নং ওয়ার্ডে উপাধ্যক্ষ রেমন্ড আরেং, ১৬ নং ওয়ার্ডে সদস্য অ্যাড. নজিবুল্লাহ হিরু, ১৭ নং ওয়ার্ডে সদস্য অ্যাড. মো. আমিরুল আলম মিলন, ১৮ নং ওয়ার্ডে সদস্য গোলাম কবীর রাব্বানী চিনু, ১৯ নং ওয়ার্ডে সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবীর কাওছার, ২০ নং ওয়ার্ডে সদস্য পারভীন জামান কল্পনা, ২১ ও ২২ নং ওয়ার্ডে সদস্য আনোয়ার হোসেন, ২৩ ও ২৪ নং ওয়ার্ডে সদস্য ইকবাল হোসেন অপু,  ২৫ নং ওয়ার্ডে সদস্য মেরিনা জাহান, ২৬ নং ওয়ার্ডে সদস্য ড. শাম্মী আহমেদ ও ২৭ নং ওয়ার্ডে সদস্য মারুফা আক্তার পপিকে দায়িত্ব দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ