Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আন্দোলন সংগ্রামের জন্য ঐক্যবদ্ধ হওয়া ছাড়া বিকল্প নেই -অ্যাড. তৈমুর আলম খন্দকার

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দকার বলেছেন, আন্দোলন সংগ্রামের জন্য ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই। গণতান্ত্রিক অধিকার রক্ষার জন্যই এ দেশ মুক্তিযুদ্ধে কিন্তু গণতান্ত্রিক অধিকার আদায়ের যুদ্ধ এখানো শেষ হয় নি। দেশ নেত্রী খালেদা জিয়া নেতৃত্বে সে যুদ্ধে আমদের সফল হতে হবে, তবেই জনগণের মুক্তি আসবে। শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার খন্দকার বাড়িতে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিসি এসব কথা বলেন।
সভায় অ্যাড. তৈমুর আলম খন্দকার আরো বলেন, সরকার বিএনপিকে ছাড়া ২০১৪ সালের মত বিনা ভোটে নির্বাচিত হওয়ার অপকৌশল সৃষ্টি করেছে। এমতবস্থায় জনগণকে সচেতন থাকার আহŸান জানান এবং ভোট তাদের ভোট দেওয়ার পবিত্র আমানত সরকার বা সরকারি সন্ত্রাসী বাহিনী কেড়ে নিতে যেন না পারে। বিরোধী দলীয় নেতাকর্মীদের শুধু গুম, খুন ও গ্রেফতার নির্যাতন করেই সরকার ক্ষান্ত হয় নি বরং জানমালের নিরাপত্তার বিঘœ ঘটিয়ে গণ মানুষের কথা বলা, মিছিল মিটিং করার অধিকার হরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ