Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টা বৃদ্ধের

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দেলদুয়ার (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : প্রথম শ্রেণীর ছাত্রী। বয়স ছয়ের মতো। স্পষ্ট করে শ্রেণীর নামটাও বলতে শিখেনি শিশুটি। কিন্তু শুরুতেই হোঁচট খেতে হল শিশুটিকে। দেখতে হলো পশুত্বের বৈশিষ্ঠ্য। ছয় বছরের একটি শিশুটিকে ধর্ষণের চেষ্টায় এই অভিজ্ঞতা অর্জন করেছে জেলার দেলদুয়ার উপজেলার লাউহাটী ইউনিয়নের বর্ণী গ্রামের একটি শিশু। শিশুটি বর্ণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। তবে পার্শ্ববর্তী একজন নারী দেখে ফেলায় ধর্ষণের হাত থেকে অল্পের জন্য বেঁচে গেছে ওই শিশুটি।
অভিযোগ উঠেছে, গত রোববার দুপুরে শিশুটি স্কুল শেষে বাড়ি ফিরছিল। পথে পাশের একটি লেবু বাগানে শিশুটিকে আটকে ফেলে পাশের বাড়ির সৈয়দ আলী নামের এক বৃদ্ধ। বেঁধে ফেলে তার মুখ। শিশুটিকে ধর্ষণের চেষ্টা অবস্থায় দেখে ফেলে এক নারী। ফলে বেঁচে যায় শিশুটি। শিশুটির মা সোনিয়া বেগম ও বাবা শাহজাহান জানান, শিশুটি এখনও ভয়ে আছে। স্থানীয়রা মীমাংসার আশ্বাস আর মেয়েলি বিষয় বলে এখনও থানায় মামলা করেননি শিশুটির পরিবার। এদিকে অভিযুক্ত ব্যক্তির নামে আগেও এধরনের ঘটনার অভিযোগ রয়েছে বলে জানান তারা। পাশের বাড়ির পলাশ নামের এক ছেলেকেও বলৎকার করার অভিযোগ রয়েছে ওই ব্যক্তির নামে। পলাশের মা স্বীকার করলেন পলাশের সেই ঘটনার সত্যতা।
ইতোমধ্যে এলাকার একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপর একটি মহল বিষয়টি মীমাংসা করে দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়া সম্ভাবনার অভিযোগ উঠেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ